প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

সরিষাবাড়ীতে খাদ্য বান্ধব কর্মসূচির পরিবেশক যুবলীগ নেতাকে অব্যাহতি

   
প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতির অংশ হিসেবে জামালপুরের সরিষাবাড়ীতে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণের ব্যাপক অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে। বুধবার (৩১ সেপ্টেম্বর) দুপুরে খাদ্য বান্ধব কর্মসূচির (১০টাকা কেজি চাল) পরিবেশককে চাল বিতরণের শর্ত ভঙ্গ করায় অব্যাহতি দেয়া হয়েছে বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির (১০টাকা কেজি দরে চাল) পরিবেশক (ডিলার) মেসার্স অবনী অনিশা এন্টারপ্রাইজের মালিক উপজেলা যুবলীগের সহসভাপতি ফরিদ আহম্মেদ মালিপাড়া বাজারে চাল দেওয়ার কথা থাকলেও অনিয়মের মাধ্যমে বয়ড়া বাজারে কার্ডধারীদের মধ্যে চার বিতরণ করাকালে কয়েক বস্তা চাল বিক্রি করেন বলে অভিযোগ উঠে। অভিযোগের পর তার নিজস্ব গুদামে চালের পরিমানে অমিল পাওয়া যায়। পরিবেশক (ডিলার) খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণের শর্ত ভঙ্গ করার অপরাধে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ বিষয়টি তদন্ত করে পরিবেশক থেকে অব্যাহতি দিয়েছেন।

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ জানান, চাল বিতরণে অমিল ও স্থান পরিবর্তন করার অপরাধে ডিলারকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: