সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিয়ে গ্রাহকদের পাশে রিয়েলমি

   
প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, ৯ জুন ২০২০

বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এ বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশের বাজারে প্রবেশ করে। দৈনন্দিন প্রযুক্তিগত সকল সুবিধা নিয়ে প্রতিষ্ঠানটির টেক-ট্রেন্ডি ডিজাইনের শক্তিশালী ফোনগুলো অল্প সময়ের মধ্যেই তরুণদের মন জয় করে নেয়। প্রতিটি পণ্যই বাজারে আনার সাথে সাথে ব্যপক সাফল্য অর্জন করে এবং অনলাইন বিক্রয়ে বেশ কিছু নতুন রেকর্ড তৈরি করে। ব্যবহারকারীদের সুবিধার্থে বর্তমানে বিক্রয়োত্তর সেবাও বাড়াচ্ছে রিয়েলমি।

বাংলাদেশের গুরুত্বপূর্ণ ই-কমার্স সাইট দারাজ, পিকাবু এবং ইভ্যালি ছাড়াও দেশের বিভিন্ন স্থানে ১১০০-এরও বেশি স্টোরে রিয়েলমির স্মার্টফোন পাওয়া যাচ্ছে। এই ক্রমবর্ধমান গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, বরিশাল, কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে এখন পর্যন্ত রিয়েলমির ২২টি সার্ভিস সেন্টার আছে। এসব সার্ভিস সেন্টারগুলোতে দক্ষ ও অভিজ্ঞ কর্মীরা স্মার্টফোন সংক্রান্ত সকল সেবা দিচ্ছেন।

২০১৮ এর মাঝামাঝি সময়ে স্মার্টফোন বাজারে প্রবেশ করলেও এরই মধ্যে ২৭টি দেশে কার্যক্রম শুরু করেছে রিয়েলমি। শুধু স্মার্টফোন নয়, গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন মূল্যে শক্তিশালী ও কার্যকর এআইওটি সামগ্রীও নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। তবে টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ডটি কাস্টমারদের সন্তুষ্টিকেই সবসময় এগিয়ে রাখে। সে লক্ষ্যে বিক্রয়োত্তর সেবার দিকে গুরুত্ব দিয়ে রিয়েলমি বিভিন্ন স্থানে সার্ভিস সেন্টার খুলছে।

এখন পর্যন্ত রিয়েলমি বাংলাদেশের বাজারে সি টু, সি থ্রি ও ফাইভ আই লঞ্চ করেছে এবং প্রতিটি স্মার্টফোনই অনলাইন বিক্রিতে ব্যাপক সাড়া পেয়েছে। শক্তিশালী প্রসেসর ও চমৎকার ক্যামেরা পারফরম্যান্সের জন্য সবগুলো ফোনই গ্রাহকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। ট্রেন্ড-সেটিং ডিজাইনের চোখ ধাঁধানো স্মার্টফোনগুলো প্রথম ঝলকেই সবাইকে আকৃষ্ট করে।

‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ রিয়েলমি ফাইভ আই-তে রয়েছে ৫,০০০ মিলি-অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, ১১ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ যা পাওয়া যাচ্ছে ১২,৯৯০ টাকায়। ডিউড্রপ ডিসপ্লের সি টু-তে রয়েছে ক্রোমবুস্ট ডুয়াল ক্যামেরা, ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট এবং অক্টাকোর প্রসেসর, যার দাম ৮,৯৯০ টাকা। রিয়েলমি সি থ্রি-তে আছে এআই ট্রিপল ক্যামেরা সেটআপ, একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, শক্তিশালী হেলিও জি৭০ প্রসেসর, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ডিউড্রপ ডিসপ্লে এবং এর বাজারমূল্য ১০,৯৯০ টাকা।
সকল স্টোরের পাশাপাশি দারাজ, পিকাবু এবং ইভ্যালিতে পাওয়া যাচ্ছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: