প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সাইনিং মানি ফিরিয়ে দিয়ে ঝন্টুর ছবি থেকে সরে গেলেন বাপ্পি!

   
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

ছোট্ট দীঘি। মিষ্টি কথার জন্য যার জনপ্রিয়তা ছিলো আকাশ ছোঁয়া। ‘চাচ্চু আমার চাচ্চু’ ছবিতে শাকিব খানের ভাতিজি চরিত্রে অভিনয় করেছিলেন সেই ছোট্ট দিঘি। নায়িকা হিসেবে অভিনয় শুরু করতে যাচ্ছেন সিনেমায়। সেই সিনেমার জন্য নায়ক বাছাই করা হয় বাপ্পি চৌধুরীকে। তবে চুল কেটে বিপাকে পড়েছেন তিনি। শেষ পর্যন্ত বাপ্পীকে বাদই পড়তে হলো ‘তুমি আছো তুমি নেই’ সিনেমা থেকে। বাপ্পির স্থানে পরিচালক পছন্দ করেছেন সাইমন সাদিককে। নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই সিনেমার শুটিংয়ে আগামী ১৫ নভেম্বর অংশ নেবেন তিনি।

এ বিষয়ে ছবির পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘আমার সিনেমায় নায়কের বড় চুল লাগবে। বাপ্পির সঙ্গে যখন চুক্তি করেছিলাম তখন ভেবেছিলাম তাকে উইগ পরিয়ে শুটিং করব। কিন্তু বাপ্পি উইগ পরতে রাজি হয়নি। আর এখন তার চুল সেই পর্যায়ে নেই। চুল বড় করতে মিনিমাম দুই মাস সময় দিতে হবে তাকে। আমার হাতে অতো সময় নেই। বিষয়টি জানার পর বাপ্পি নিজে থেকে সিনেমা থেকে সরে দাঁড়িয়েছে।’ বাপ্পি তার সাইনিং মানিও ফিরিয়ে দিয়েছেন বলে জানান এই নির্মাতা।

তিনি বলেন, বাপ্পি টাকা ফিরিয়ে দিয়ে তার চূড়ান্ত সিদ্ধান্ত জানালে পরে বাপ্পির জায়গায় সাইমনকে চূড়ান্ত করি। দিঘী ও সাইমনকে নিয়ে আগামী ১৫ নভেম্বর থেকে ‘তুমি আছো, তুমি নেই’ সিনেমার শুটিং শুরু করব।

ছবিতে যুক্ত হতে সাইমন বলেন, ‘দেলোয়ার জাহান ঝন্টু গুণী নির্মাতা। ওনার সঙ্গে কাজ করা আমার জন্য সত্যিই আনন্দের একটি বিষয়। অনেক কিছু শেখার আছে। গল্পটাও অনেক সুন্দর। সব মিলিয়ে কাজটা ভালো হবে বলেই মনে করছি।’

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: