প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সাকিবের মুক্তির আনন্দ যেভাবে উদযাপন করলেন শিশির

   
প্রকাশিত: ১০:০৫ পূর্বাহ্ণ, ৩০ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

সাকিব আল হাসান দীর্ঘ এক বছর নিষেধাজ্ঞার পর এখন আবারো ক্রিকেটে ফিরেছেন। আনন্দের এই মুহূর্তে সাকিবের স্ত্রী উচ্ছ্বাস প্রকাশ করেছেন জমকালো আতশবাজির মাধ্যমে। নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও আপলোড করে শিশির লিখেছেন, সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তার প্রাপ্য।

সাকিবের নিষেধাজ্ঞা ছিল বাংলাদেশ ক্রিকেটের জন্য বড় ধাক্কা। গত এক বছরে তিন সংস্করণ মিলিয়ে বাংলাদেশ দলের হয়ে ৩৬টি ম্যাচ মিস করতেন তিনি। কিন্তু করোনাভাইরাস সাকিবের জন্য সাপেবর হয়ে আসে। মার্চের মাঝামাঝিতে করোনা মহামারির কারণে বন্ধ হয়ে যায় সব খেলাধুলা। তাতে সব মিলিয়ে মাত্র ১৪টি আন্তর্জাতিক ম্যাচ মিস করেছেন সাকিব। তিনি নিষিদ্ধ থাকাকালীন বাংলাদেশ দল খেলেছে ৪টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি।

আসছে নভেম্বরে ফের মাঠে দেখা যাবে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ৫ দলের ঘরোয়া টি-টোয়েন্টির টুর্নামেন্ট। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকলেও এই টুর্নামেন্টে সাকিব খেলবেন বলে জানা গেছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: