প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সাড়ে ৮’শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেত্রী নিপুণ

   
প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২০

বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী অসহায় দুঃস্থ গরিবদের সাড়ে আটশ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। মঙ্গলবার (৩১ মার্চ) ঢাকা-৩ আসনের দক্ষিণ কেরানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পক্ষে তিনি এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই কর্মসূচি করা হয়।

নিপুণ রায় চৌধুরী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পক্ষে এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। আমরা আমাদের সাধ্য অনুযায়ী গরিব দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি। দেশের সামর্থ্যবান মানুষদের বলব, অনুগ্রহ করে আপনারাও এই অসহায় মানুষের পাশে দাঁড়ান। ক্ষুধার জ্বালায় অনেক মানুষ কষ্ট পাচ্ছে।

তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের নির্দেশ দিয়েছেন, সরকারের দিকে তাকিয়ে না থেকে দেশের মানুষের পাশে দাঁড়াতে হবে। আমরা তার নির্দেশ মেনে কাজ করছি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: