প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

   
প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতীকী

সাতক্ষীরা যশোর সড়কের সদর উপজেলার মাধবকাটি এলাকায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও একজন। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের বদ্দিপুর কলোনীর রাকিবুর রহমান (২৪), একই গ্রামের সামছুর রহমানের ছেলে আসাদুল ইসলাম (২৯) ও শহরের সুলতানপুরের আমজাদ আলীর ছেলে মোখলেছুর রহমান (২৬)। এছাড়াও সদর উপজেলার রামেরডাঙা গ্রামের আজিজ মোড়লের ছেলে শাহজাহান কবীর বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সাতক্ষীরা সদর উপজেলার মোহনপুর গ্রামের ব্যাটারিচালিত ভ্যানচালক এন্তাজ আলী জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝাউডাঙা বাজার থেকে দু’জন যাত্রী নিয়ে মাধবকাটি বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে মাধবকাটি স্টার ভাটা থেকে একটি পাওয়ার ট্রলি বের হওয়ার সময় কলারোয়াগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানে সজোরে ধাক্কা দেয়।

এতে, তার ভ্যানে থাকা যাত্রী শাহজাহান কবীরের পা ভেঙে মারাত্মক জখম হয়। মোটরসাইকেল চালক রাকিবুর রহমান ঘটনাস্থলেই মারা যান। আরোহী মোখলেছুর রহমান, আসাদুল ইসলাম ও ভ্যানযাত্রী শাহজাহান কবীরকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোখলেছুরকে মৃত ঘোষণা করেন। পরে আসাদুলকে আশঙ্কাজনক অবস্থায় খুলনায় নিয়ে যাওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে চুকনগর নামক স্থানে মারা যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: