প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

সাততলা বস্তিতে অগ্নিকাণ্ডে আগুনের তাপ লেগে ঘুম ভেঙে যায়: রাকিব

   
প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

‘গতকাল (২৩ নভেম্বর) রাত ১০টার দিকে ঘরে ফিরে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিলাম। হঠাৎ আগুনের তাপ লেগে ঘুম ভেঙে যায়। তখন তাকিয়ে দেখি চারদিকে দাউদাউ করে আগুন জ্বলছে’— কথাগুলো বলছিলেন রাজধানীর মহাখালী এলাকার সাততলা বস্তির বাসিন্দা মো. রাকিব ইসলাম (১৫)।

রাকিব কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার মাতকলা গ্রামের ইউনুস আলীর ছেলে। তিনি ট্রাকে শ্রমিক হিসেবে কাজ করতেন। কিন্তু আগুনে দগ্ধ হওয়ায় গত রাতে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন আগুনে তার হাত, পা ও বুকসহ শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হলেও তিনি এখনো শঙ্কামুক্ত নন।

রাকিব বলেন, আমি দৌড়ে বাইরে বেরিয়ে আসি। তারপর স্থানীয় বাসিন্দারা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

প্রসঙ্গত, গতকাল (২৩ নভেম্বর) রাত আনুমানিক ১২টা ৫৫ মিনিটে রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে আগুন লাগে। নিমিষেই সেই আগুন চার পাশে ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের ১২টি ইউনিটের চেষ্টায় রাত ২টা ৫৫ মিনিটে আগুন পুরোপুরি নিভিয়ে ফেলা সম্ভব হয়। অগ্নিকাণ্ডে অনেক গুলো ঘর ও দোকান পুড়ে চাই হয়ে গিয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: