প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সাত মাস পর চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

   
প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০

ফাইল ফটো

কোভিড-১৯ এর কারণে দীর্ঘ সাত মাস পর আবারও সরব হয়ে উঠছে দেশের সবচেয়ে আধুনিক প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স। আজ শুক্রবার (২৩ অক্টোবর) থেকে পুরোদমে চালু হচ্ছে তাদের সবগুলো শাখা।

একসঙ্গে হলিউডের দু’টি আলোচিত ছবি আজ মুক্তি দিচ্ছে তারা। একটি ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’ আর অন্যটি ডিজনির লাইভ অ্যাকশন ছবি ‘মুলান’। ছবিগুলোর জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন দর্শকরা। করোনাভাইরাসের কারণে দু’টি ছবিরই মুক্তি আটকে যায়। সম্প্রতি মুক্তি পাওয়ার পর দর্শকদের বেশ ভালো সাড়া লক্ষ্য করা যায়।

বিশ্বের অনেক দেশেই করোনা পরিস্থিতির মধ্যেও বিপুলসংখ্যক দর্শক সিনেমা হলে ভিড় করে। এবার বাংলাদেশের দর্শকদের অপেক্ষার অবসান ঘটাতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে মাল্টিপ্লেক্সটি। প্রতিটি হলের আসন সংখ্যার ৪০ শতাংশ টিকিট বিক্রি করা হবে। টিকিট ক্রয়ের ক্ষেত্রে নগদ অর্থ লেনদেন না করে অনলাইনে টিকিট নেয়াকে উৎসাহিত করছে স্টার সিনেপ্লেক্স।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: