সাবেক যুবলীগ নেতা খালেদের বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

   
প্রকাশিত: ৮:১৩ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

আট কোটি ৭৫ লাখ টাকা বিদেশে পাচার এবং ৪২ কোটি ৭৫ লাখ টাকা অবৈধ সম্পদের অর্জনের অভিযোগে যুবলীগের বহিস্কৃত নেতা খালেদ মাহমুদ ভুইয়ার বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুদক। গতবছর ১৮ই সেপ্টেম্বর ক্যাসিনোবিরোধী অভিযানের শুরুতে রাজধানীর গুলশান থেকে গ্রেফতার হয় খালেদ।

তার বিরুদ্ধে অভিযোগ, সন্ত্রাসী কর্মকান্ড ছাড়াও খালেদ বিভিন্ন ক্লাবে ক্যাসিনো ও মাদক ব্যবসা পরিচালনা করতেন। অভিযানের দিনই খালেদের ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবসহ চারটি ক্ল্যাসিনো ক্লাব সিলগালা করে দেয়া হয়। এই অভিযানে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করা হয়।

জুয়া, ক্যাসিনো ও মাদকের ব্যবসা ছাড়াও রাজউক, পানি উন্নয়ন বোর্ড, যুব ভবন ও সিটি করপোরেশনসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে একচ্ছত্র টেন্ডার নিয়ন্ত্রণের অভিযোগ ছিল তার বিরুদ্ধে। পরে তাকে যুবলীগ থেকে বহিস্কার করা হয়। বিদেশে অর্থ পাচারসহ অবৈধ সম্পদ অর্জনসহ নানান অভিযোগে তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: