প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাভারে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

   
প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২০

রিফাত হোসেন, সাভার থেকে: সাভারে জুলেখা (৩৫) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার স্বামী লিটন পলাতক রয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাভার মডেল থানার উপ-পরিদর্শক সুজন সিকদার সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা নিশ্চিত করেছেন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাভারের রাজ ফুলবাড়িয়ার পানপাড়া এলাকার তনু ভীলা নামের একটি বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জুলেখা কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বাসিন্দা বলে জানা গেছে। লিটন ওই এলাকায় তার স্ত্রীকে নিয়ে ভাড়া থেকে রাজমিস্ত্রীর কাজ করতো।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার তনু ভীলার একটি কক্ষ থেকে জুলেখার মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন সিকদার, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। একই সাথে লিটনকে আটকের চেষ্টা চলছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: