প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাভারে রাবি শিক্ষার্থী হত্যার ঘটনায় গ্রেফতার ২

   
প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

মোঃ রিফাত হোসেন, সাভার: সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ সিনিয়র সহকারী পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার অনু মং। এর আগ গতকাল সোমবার (২৬ অক্টোবর) রাতে সাভারের রাজাসন এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতাররা হলেন- বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার নিজাম শরিফের ছেলে আজাদ শরিফ (২৯) ও সাভারের ডগরমোরা এলাকার আব্দুল গনির ছেলে রনি ওরফে কুত্তা রনি (২৪)।

নিহত মোস্তাফিজুর রহমান রাজশাহী জেলার দুর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিলোসফি বিভাগ থেকে ২০১৯ সালে স্নাতকোত্তর শেষ করেছেন। তিনি সাভারের গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা ছিলেন।

র‌্যাব-৪ সহকারী পুলিশ সুপার ও সিপিসি-৩ কোম্পানি কমান্ডার অনু মং বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাবি শিক্ষর্থী হত্যার ঘটনায় কুত্তা রনি ও আজাদ শরীফ নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে তারা ছিনতাইসহ হত্যার কথা স্বীকার করেছে। গত রাতে অভিযান চালিয়ে তাদের সাভারের রাজাশন থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় জড়িত রয়েছে ৪ জন। বাকি দুইজনকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শনিবার (২৪ অক্টোবর) ভোরে রাজশাহী থেকে বাসে করে এসে সাভারের সিআরপি রোড এলাকায় নামেন মোস্তাফিজুর রহমান। এসময় ছিনতাইকারীরা তার কাছে থাকা অর্থ ও মোবাইল ফোন নিতে গেলে মোস্তাফিজুর বাধা দেন। পরে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে টাকা ও মোবাইল নিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়। পরে নিহতের বাবা (২৬ অক্টোবর) সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে গতকাল রাতে তাদের গ্রেফতার করা হয়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: