সারা’তে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক

   
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, ২১ ডিসেম্বর ২০১৯

শীত পড়ে গেছে বেশ জোরেশোরেই। আর শীতকাল মানেই ফ্যাশন এবং উষ্ণতার মিশ্রণে বাহারি পোশাকের নতুন সমারোহ। শীতের ফ্যাশনকে নতুন মাত্রা দিতে ফ্যাশন হাউজ ‘সারা’ এবার নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে উন্নতমানের শীতকালীন পোশাক সামগ্রী। বিভিন্ন ডিজাইনের জ্যাকেট-এর পাশাপাশি সারার আউটলেট এবং অনলাইনে পাওয়া যাচ্ছে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক।

সারা’র শীতকালীন আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। শীতকালীন এসকল পোশাক সামগ্রীর মধ্যে আছে- ম্যানজ এন্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস এন্ড কুর্তি, লেদার জ্যাকেট, ম্যানজ এন্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ এন্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যে এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে- শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

স্নোটেক্স-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকায় অবস্থিত মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা এবং বারিধারায় আউটলেট ছাড়াও অনলাইনে ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: