প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

সালথায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

   
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ৯ আগস্ট ২০২০

ফরিদপুরের সালথায় আধা কেজিরও বেশি গাঁজাসহ পান্নু মাতুব্বার (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (৮ আগস্ট) গভীর রাতে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া (পূর্বপাড়া) গ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। এঘটনায় থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সালথা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ’র নেতৃত্বে এসআই মোজাম্মেল হক বিশ্বাস ও এএসআই ইমেজুলসহ একটি পুলিশ টিম শনিবার রাত ১ টার দিকে মাঝারদিয়া গ্রামে অভিযান চালিয়ে সোহরাব মাতুব্বারের ছেলে পান্নু মাতুব্বারকে আটক করে। এসময় আটককৃত মাদক ব্যবসায়ীর বসতঘরের মধ্যে সাদা পলিথিনে মোড়ানো গাঁজা ভর্তি একটি ব্যাগ উদ্ধার করে পুলিশ।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ গণমাধ্যমকে বলেন, গাঁজাসহ আটককৃত পান্নু মাতুব্বারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। রবিবার ধৃত আসামীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: