প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সালমানকে দেখতে ৬০০ কিলোমিটার সাইকেল চালালেন বৃদ্ধ

   
প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২০

কোনো সন্দেহ ছাড়াই বলা যায় বলিউডের সবচেয়ে বড় সুপারস্টার সালমান খান। সালমানের জন্যে মানুষ মরে, সালমানের জন্যে বাঁচেও। এবার সালমান খানের সাথে দেখা করার জন্যে ৬০০ কিলোমিটার সাইকেল চালালেন ভূপেন নামের ষাট বছর বয়স্ক এক বৃদ্ধ। শোনা গিয়েছিল, ভারতের গৌহাটিতে অনুষ্ঠিতব্য এবারের ফিল্মফেয়ার এওয়ার্ড অনুষ্ঠানে সালমান খান আসবেন। এ কথা শুনেই এই পাগলাটে কাণ্ড ঘটান ভূপেন।

তিনি ভারতের তিনসুকিয়ার জাগুন নামক এক জায়গা থেকে সাইকেল নিয়ে পাড়ি দিয়েছিলেন গৌহাটির উদ্দেশে। ৮ ফেব্রুয়ারি সাইকেলটি নিয়ে বাড়ি থেকে বের হন। দিন-রাত এক করে ইতোমধ্যে নির্ধারিত দিনের আগেই পৌঁছেছেন তিনি। নিজে হাতে তিনি সালমানের জন্য একটি বোর্ডও সাজিয়ে নিয়ে এসেছেন। তবে ভক্তের এই কাণ্ড দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বাহবা দিচ্ছেন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ভালোবাসা দিবসে এটাই সালমানের জন্য নিখাঁদ ভালোবাসা। যদিও সালমান খান এ বিষয়ে এখনও কিছু জানাননি। তিনি বিষয়টি জানতে পেরেছেন কিনা সে বিষয়েও কিছু জানা যায়নি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: