প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সালমান খানকে নিজের চরিত্রে দেখতে চান তামিম

   
প্রকাশিত: ৮:২৬ পূর্বাহ্ণ, ২৩ মার্চ ২০২০

আপনাকে নিয়ে যদি সিনেমা বানানো হয়, নিজের চরিত্রে কাকে দেখতে চান? এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ সেরা ওপেনার তামিম ইকবাল বলেন, বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে নিজের চরিত্রে দেখতে চান তিনি। ক্রিকেট সম্পর্কে ধারণা নেই এমন কাউকে কীভাবে ক্রিকেট বোঝাবেন?-এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বলেন, যদি যুক্তরাষ্ট্রে থাকি তাহলে বেসবলের সঙ্গে তুলনা করে তাদের বোঝানোর চেষ্টা করব।

আজ শুক্রবার ৩১তম জন্মদিন তামিম ইকবালের। জন্মদিন উপলক্ষ্যে তার একটি টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটের মতো সাক্ষাৎকার নিয়েছে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকেইনফো। একান্ত সাক্ষাৎকারে তামিম ইকবাল আরও বলেন, সুযোগ পেলে কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো এবং টেনিসের বিশ্ব তারকা রজার ফেদেরারের সঙ্গে দেখা করতে চাই। আউট হওয়ার সবচেয়ে বাজে উপায় কোনটি? এমন প্রশ্নের জবাবে দেশের হয়ে তিন ফরম্যাটে সর্বোচ্চ রান সংগ্রহ করা তামিম বলেন, রান আউট। রান আউট হয়ে সাজঘরে ফেরা খুবই কষ্ট কর। যদি একটি অলৌকিক ক্ষমতা পান, তাহলে কী করবেন? এমন প্রশ্নের জবাবে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের ওপেনিং পজিশনে ব্যাটিং করে যাওয়া তামিম বলেন, প্রতি বলেই ছক্কা হাঁকাতে চাই।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: