সাহেদকে ধরতে শ্রীমঙ্গলের গভীর জঙ্গলে অভিযান

   
প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, ১৪ জুলাই ২০২০

ছবি: ইন্টারনেট

করোনা রিপোর্ট কেলেঙ্কারির হোতা রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে ধরতে শ্রীমঙ্গলের বিভিন্ন চা বাগান, গভীর জঙ্গলে অভিযান পরিচালনা করছে র‍্যাব ও পুলিশ।

সেখানকার হোসনাবাদা এলাকার লেমন গার্ডেন, রাধানগর এলাকার কোনো একটি রিসোর্টে সাহেদ অবস্থান করছেন বলে পুলিশের অনুমান। সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরুফাজ্জামানের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে বেলে শ্রীমঙ্গল থানার ওসি আবদুস সালেহ দেশ রূপান্তরকে জানান।

তিনি বলেন, পুলিশের কাছে তথ্য রয়েছে। এসব এলাকায় বিভিন্ন রিসোর্ট রয়েছে। এর একটিতে সাহেদ অবস্থান করছে বলে আমাদের কাছে খবর রয়েছে। সোমবার বিকেল ৫টা থেকে অভিযান শুরু হয়েছে। শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কেও অভিযান চলছে।

করোনাভাইরাস পরীক্ষা নিয়ে জালিয়াতির অভিযোগ পেয়ে উত্তরায় রিজেন্ট হাসপাতালে পাঁচ দিন আগে র‌্যাবের অভিযানের পর থেকে সাহেদকে খোঁজা হচ্ছে বলে আইনশৃঙ্খলা বাহিনীগুলো জানিয়েছে।

তাকে এখনো আটক করতে না পারার প্রেক্ষাপটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল রোববার বলেন, আত্মসমর্পণ না করলে সাহেদকে ‘ধরে ফেলবে’ পুলিশ। সূত্র: দেশরুপান্তর।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: