প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সাহেদকে র‌্যাব-পুলিশ খুঁজছে, শিগগিরই জানাতে পারব: স্বরাষ্ট্রমন্ত্রী

   
প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ যত বড় ক্ষমতাবানই হোন না কেন তাঁকে খুব শিগগিরই আইনের আওতায় আনা হবে। সাহেদকে ধরতে র‌্যাব-পুলিশ খুঁজছে, খুব শিগগিরই তা জানাতে পারব বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সাহেদ যে অপরাধ করেছে তার শাস্তি তাঁকে পেতেই হবে। শুক্রবার (১০ জুলাই) রাজধানীর ধানমন্ডির নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সাহেদ যত ক্ষমতাবানই হোক না কেন তাঁকে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। তাঁকে যে কোনো মূল্যে আইনের আওতায় আনা হবে। সাহেদ যত বড় শক্তিশালী হোক না কেন, অপরাধ প্রমাণিত হলে তাঁকে ছাড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেখানে সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেখানে রিজেন্ট হাসপাতাল মানুষের সঙ্গে যে প্রতারণা করেছে তা কোনোভাবেই প্রশ্রয় দেওয়া যায় না। এ ধরনের অপরাধীকে অবশ্যই আইনের শাস্তি পেতে হবে। আমরা সেই ব্যবস্থাই করবো।

সাহেদকে গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাঁকে খুঁজে বের করবে। তবে, তাঁরও উচিত আত্মসমর্পণ করা। সাহেদকে ধরতে র‌্যাব-পুলিশ খুঁজছে, আশা করি খুব শিগগিরই তা জানাতে পারব।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: