প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সাহেদের গ্রেপ্তার নাটক: রিজভী

   
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, ১৫ জুলাই ২০২০

রিজেন্টের সাহেদকে গ্রেপ্তার করা ‘নাটক’ বলে অ্যাখায়িত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ বুধবার (১৫ জুলাই) রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হোমিওপ্যাথিক ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এইচ-ড্যাব) আয়োজিত ‘করোনাভাইরাস প্রতিরোধে লক্ষণভিত্তিক চিকিৎসা ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ উপলক্ষে’ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। রুহুল কবির রিজভী বলেন, ‘এই যে রিজেন্টের সাহেদকে গ্রেপ্তার করা হলো, এটা নাটক। সাহেদের মা আওয়ামী মহিলা লীগের নেত্রী। তাহলে সাহেদ হাওয়া ভবনের লোক হয় কী করে? তার কেলেঙ্কারী ফাঁস হওয়ার আগে তো তিনি আওয়ামী লীগেরই লোক। আসলে যেমন সাহেদ তেমন তার সরকার।’ তিনি বলেন, ‘আসলে সুধা ভবনের লোক দুর্নীতি করলে তারা হাওয়া ভবনের লোক হয়ে যায়। এসব বলে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে। এটাই আওয়ামী লীগের নীতি। তারা তো মৃত মানুষের নামে হজ্জ পালনরত মানুষের নামে মামলা দিয়েছে। কারণ জিয়াউর রহমানের জনপ্রিয়তায় ভিতু হয়ে শেখ হাসিনা এসব করছেন।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: