প্রচ্ছদ / আইন ও আদালত / বিস্তারিত

সাহেদের নামে ৫৯টি মামলা

   
প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ, ১৫ জুলাই ২০২০

রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট কেসিএস লিমিটেডের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের নামে ৫৯টি মামলা রয়েছে। র‌্যাব জানায়, করোনা টেষ্টের ভুয়া রিপোর্টের মামলা সহ ৫৯ টি মামলা রয়েছে শাহেদের বিরুদ্ধে। আজ বুধবার (১৫ জুলাই) ভোরে র‌্যাবের বিশেষ অভিযানে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করা হয়। সকাল নয়টায় সাহেদকে সঙ্গে করে হেলিকপ্টার যোগে ঢাকার তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দরে পৌঁছায় র‌্যাবের আভিযানিক দল।

র‌্যাব জানায়, শাহেদ তার ব্যক্তিগত মোবাইলটি ফেলে দিয়েছে। গত কয়েকদিন ধরে শাহেদ বার বার অবস্থান পরিবর্তন করায় তাকে ধরতে র‌্যাবের সময় লেগেছে র‌্যাবের। সবশেষ আজ ভোড়ে সাতক্ষীরা সীমান্ত দিয়ে নৌকায় পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: