ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

‘সা রে গা মা পা’তে তৃতীয় হচ্ছেন নোবেল!

                       
প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, ১ জুলাই, ২০১৯

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার গান বিষয়ক রিয়েলিটি শো ‌‌‘সা রে গা মা পা’র মাধ্যমে পরিচিত পান এবং আলোচনায় আসেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। এবারের আসরের গ্র্যান্ড ফাইনালের চূড়ান্ত পর্ব ধারণ করা হয়েছে গত ২৯ জুন। যা জি বাংলায় প্রচার হবে আগামী ২৮ জুলাই।

দর্শক ভোটে এগিয়ে থাকলেও নোবেল গানের প্রতিযোগিতায় প্রথম হতে পারছেন না বলে জানা যায়। চায়ম্পিয়ন না হলেও তিন যৌথভাবে তৃতীয় হয়েছেন। জানা যায় এবারের আসরে প্রথম হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে ১ম রানারআপ হয়েছেন গৌরব ও স্নিগ্ধজিৎ এবং ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল!

বিশ্বস্ত সূত্রে আরও জানা যায়, বিচারকদের রায়ে এই ফল হলেও দর্শক ভোটে সেরা হয়েছেন বাংলাদেশের নোবেল। ‘মোস্ট ভিউয়ার চয়েস’-এ বিজয়ী হয়েছেন তিনি।

নোবেল বলেন, আমি সবার প্রতি কৃতজ্ঞ। গ্র্যান্ড ফিনালে রেকর্ড হয়েছে কিন্তু প্রচার হতে এখনও প্রায় এক মাস বাকি। তাই এটা নিয়ে আমি এখন অফিসিয়ালি কিছু বলতে পারছি না। আমি আগেই বলেছি, চ্যাম্পিয়ন হওয়ার চেয়ে আমার গানটা ঠিকমতো গাওয়ার দিকে জোর দিয়েছি।

গেল বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিল ‘সা রে গা মা পা ২০১৮-১৯’ প্রতিযোগিতা। পুরো আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌষিকী চক্রবর্তী, মোনালি ঠাকুর ও পণ্ডিত তন্ময় বোস। ভারতের নির্বাচিত ৪৮ জন প্রতিযোগীর সাথে বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে বাদ পড়লেও তরুণ নোবেলই জায়গা করে নেয় চূড়ান্ত পর্বে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com