প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আরমান হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট

সিইসির কাছে যে ২৫ অভিযোগের জবাব চান তাবিথ আউয়াল

   
প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

নির্বাচনের আগে ও পরে রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশনে দায়ের করা ২৫টি পৃথক অভিযোগের জবাব চেয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল। প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) লেখা পত্রে আগামী তিন দিনের মধ্যে এসব অভিযোগের জবাব চেয়েছেন তিনি। তা না হলে আইনের আশ্রয় নেবেন বলেও তিনি হুঁশিয়ারি দেন।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশনে (ইসি) এ চিঠি দিয়েছেন তাবিথ আউয়াল। তিন পৃষ্ঠার চিঠিতে তার ২৫টি চিঠির শিরোনাম ও স্মারক নম্বর উল্লেখ করে এর সুনির্দিষ্ট জবাব চাওয়া হয়েছে। চিঠিতে তিনি নির্বাচনী কর্মকর্তা-কর্মচারী, রিটার্নিং অফিসার ও কমিশনের অসহযোগিতামূলক আচরণের অভিযোগও তোলেন।

তাবিথ আউয়াল অভিযোগ তোলেন-তার আবেদন, নিবেদন, অভিযোগ, তথ্য সরবরাহ ইত্যাদি বিষয়ে কমিশন থেকে সুনির্দিষ্ট লিখিত কোনও জবাব ও প্রতিকার এখনও তিনি পাননি। মেয়ারপ্রার্থী হিসেবে এ আরচণকে নির্বাচন কমিশনের চরম অন্যায় ও অবিচার বলে মন্তব্য করেন তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: