প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিএনজি থেকে ছুঁড়ে ফেলা হল আট মাসের শিশু, বাঁচালেন পুলিশ কর্মকর্তা

   
প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২০

সিএনজি থেকে ফেলা দেওয়া শিশুকে উদ্ধার

একটি চলন্ত সিএনজি অটোরিকশা থেকে ছুঁড়ে ফেলা হল এক আট মাসের শিশুকে। কাছেই থাকা এক পুলিশ কর্মকর্তা দেখতে পেয়ে ছুটে গিয়ে শিশুটিকে রক্ষা করেন। পরে তিনি শিশুটিকে হাসপাতালে নিয়ে যান। তাঁর কর্মতৎপরতায় বেঁচে যায় শিশুটি। এই পুলিশ কর্মকর্তা নাম হিরণ মিয়া। ঘটনাটি ঘটেছে সোমবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে।

ঘটনাস্থলে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন খুলশী থানার এএসআই হিরণ মিয়া। দায়িত্বপালনকালে হিরন মিয়া দেখেন কবরস্থানের পাশে দ্রুতগামী একটি অটোরিকশা থেকে ছোট বস্ত সদৃশ কিছু ফেলে দিয়ে সিএনজিটি চলে যাচ্ছে। দ্রুত তিনি সেখানে গিয়ে কাঁথা মোড়ানো শিশুটিকে দেখেন। পরে শিশুটিকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যান। বর্তমানে শিশুটি হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি অপুষ্টি এবং পানিশূন্যতায় ভুগছে। চিকিৎসা শুরুর পর থেকে তার অবস্থা উন্নতির দিকে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: