সিএমএমআই সার্টিফিকেশন পেল এসএসএল ওয়্যারলেস

   
প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

সফটওয়্যার ডেভেলপমেন্টে আন্তর্জাতিক মানের সক্ষমতার স্বীকৃতিস্বরূপ সম্প্রতি সিএমএমআই সার্টিফিকেশন পেয়েছে দেশের প্রযুক্তি প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেস। কার্নেগি মেলন বিশ্ববিদ্যালয়ের সিএমএমআই ইন্সটিটিউট ২০ বছরের অধিক সময় ধরে বিশ্বব্যাপী বিভিন্ন প্রতিষ্ঠানকে এই সার্টিফিকেশন প্রদান করে আসছে। সিএমএমআই অর্থাৎ ক্যাপাবিলিটি ম্যাচিউরিটি মডেল ইন্টিগ্রেশনের মাধ্যমে একটি প্রতিষ্ঠানের কাজের সক্ষমতা ও উচ্চমানের স্বীকৃতি প্রদান করা হয়। ইনফরমেশন টেকনোলজি ক্যাটাগরিতে সিএমএমআই সার্টিফিকেট প্রদান করা হয়।

বিশ্বের নামকরা বিভিন্ন প্রতিষ্ঠান সিএমএমআই সার্টিফায়েড। এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি প্রতিষ্ঠান হলো ফুজিফিল্ম, ক্যানন, বোশ, সিমেন্স, ফুজিৎসু, আইবিএম। এসএসএল ওয়্যারলেস সবসময় প্রযুক্তির মাধ্যমে মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে চলছে। সফটওয়্যার ডেভেলপমেন্টের পাশাপাশি ওয়েবসাইট ডেভেলপমেন্ট, মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট, ডিজিটাল পেমেন্ট, ই-কমার্স, ফিনটেক, এসএমএস সার্ভিস, মোবাইল ভ্যাস, ইমেইল মার্কেটিং এবং ডিজিটাল মার্কেটিং সেবা প্রদান করে থাকে এসএসএল ওয়্যারলেস। এর আগে পিসিআই ডিএসএস ও আইএসও ২৭০০১-২০১৩ সার্টিফিকেশন এবং বিটিআরসি থেকে টিভিএএস ও বাংলাদেশ ব্যাংক থেকে পিএসও লাইসেন্স পেয়েছে এসএসএল ওয়্যারলেস।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: