প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিগারেটে টান দেয়ায় ছোটভাইকে হত্যা

   
প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২০

রাজধানীর মিরপুর পশ্চিম মনিপুরে সুয়ারেজ লাইন থেকে সিয়াম শেখ (৯) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ঘাতক চাচাত ভাই রাকিবকে (১৯) আটক করা হয়েছে। শুক্রবার (১০ জুলাই) বিকেলে মিরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ জানায়, নড়াইলের কালিয়া উপজেলার আবুল বাশারের ছেলে সিয়াম। পরিবারের সঙ্গে পশ্চিম মনিপুরের ১৮৭/এ নাম্বার বাসায় থাকতো তারা। মিরপুর মডেল থানার এসআই মো. রেজাউল করিম জানান, বৃহস্পতিবার থেকে সিয়ামের নিখোঁজ হওয়াতে তার বাবা আবুল বাশার থানায় শুক্রবার জিডি করেন। তার বাবার কাছ থেকে নিখোঁজের প্রাথমিক তথ্য শুনেই আমরা তদন্ত শুরু করি।

পরে সিয়ামের চাচাতো ভাই রাকিবকে সন্দেহ হলে তাকে আটক করি। তাকে জিজ্ঞাসাবাদে ও তার দেখানো মতে আজ বিকালে ওই বাসার পিছনে সুয়ারেজ লাইন থেকে সিয়ামের লাশ উদ্ধার করা হয়।

এসআই আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাকিব জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রাকিব সিয়ামকে দোকান থেকে একটি সিগারেট আনতে পাঠায়। সিগারেট আনার সময় সিয়াম সিগারেটে একটি টান দেয়।

এতে রাগ হয়ে রাকিব তার পিঠে একটি ঘুষি দেয়। তখন সিয়াম দম বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হলে পরে রাকিব তার ঘাড় মটকে হত্যা করে। এরপর লাশ গুম করার জন্য রাকিব সিয়ামের মৃতদেহটি বাসার পিছনে সুয়ারেজ লাইনে ফেলে দেয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: