প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সিঙ্গাপুরে নেয়া হতে পারে এরশাদকে

     
প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, ২৬ জুন ২০১৯

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। হাসপাতালের (সিএমএইচ) ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি। শারীরিক অবস্থা বিবেচনা-সাপেক্ষে আগামীকাল বৃহস্পতিবার (২৭ জুন) তাকে সিঙ্গাপুরে নেয়া হতে পারে। এ বিষয়ে আজ (বুধবার) রাতে সিদ্ধান্ত হবে। এ তথ্য জানিয়েছেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। জাতীয় পার্টির বিভাগীয় সাংগঠনিক সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে গোলাম মোহাম্মদ কাদের বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শরীর আজ ভালো নেই। তিনি সকালে সিএমএইচে গেছেন।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা জানান, ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

তবে এরশাদের ব্যক্তিগত এক কর্মকর্তা নাম প্রকাশ না করে জানান, স্যার রুটিন চেকআপের জন্য নিয়মিত সিএমএইচে যান। সেখানে তার চিকিৎসা হয়। যখন খারাপ লাগে তখনই উনি সিএমএইচে যান।

সর্বশেষ গত ২০ জানুয়ারি সিঙ্গাপুরে চিকিৎসার জন্য যান এরশাদ। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অর্থাৎ ২০১৮ সালের ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সে দেশে যান এরশাদ। ভোটের মাত্র তিনদিন আগে ২৬ ডিসেম্বর ফেরেন তিনি।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: