সিঙ্গাপুরে ৫ বাংলাদেশির শরীরে করোনা ভাইরাস

   
প্রকাশিত: ৮:১৭ পূর্বাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২০

সিঙ্গাপুরে আরও এক বাংলাদেশি নভেল করোনাভাইরাসে (কোভিডি-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে বসবাসকারী মোট পাঁচজন বাংলাদেশি এই ভাইরাসের কবলে পড়লেন। সেখানেই তারা চিকিৎসাধীন। দ্য স্ট্রেইট টাইমস জানিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশিরা সিঙ্গাপুরে স্লেটার এরোস্পেস হাইটস কনস্ট্রাকশন সাইটের কর্মী। সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় বিবৃতি দিয়ে বলেছে, করোনাভাইরাসে আক্রান্ত সর্বশেষ বাংলাদেশি ২৬ বছর বয়সী এক তরুণ। চীন সফর না করলেও রহস্যময় এই ভাইরাসে তিনি আক্রান্ত হয়েছেন।

দেশটিতে এর আগে আক্রান্ত হওয়া চার বাংলাদেশির অবস্থা অপরিবর্তিত। আক্রান্ত একজন সিঙ্গাপুরের ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিজ বা এনসিআইডিতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। বাকি তিনজনের এই হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা চলছে। তাদের সঙ্গে কাজ করতেন বা মেলামেশা করেছেন, এমন আরও ছয় বাংলাদেশিকে আলাদা করে পর্যবেক্ষণে রেখেছে সিঙ্গাপুর সরকার। ১৩ ফেব্রুয়ারি আক্রান্ত হওয়া দুই বাংলাদেশির বয়স ৩০ এবং ৩৭। তার আগে ৯ ফেব্রুয়ারি যিনি আক্রান্ত হন, তার বয়স ৩৫। দুদিন বাদে আরেকজন আক্রান্ত হন, তার বয়স ৩৯।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: