প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সিটি নির্বাচন: আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীর মিছিলে হামলা

   
প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর মিছিলের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। ঢাকা দক্ষিণে সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী ফারহানা ইসলাম ডলির মিছিলে এই হামলা হয়েছে। বলা হচ্ছে, ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের মিছিল থেকেই এ হামলা চালানো হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকাল সাড়ে ৪টার দিকে নৌকার মেয়র প্রার্থী তাপসের কর্মী-সমর্থকরা মিছিল নিয়ে মালিবাগের দিকে যাচ্ছিল। রাজারবাগ চানমারিবাট এলাকা অতিক্রম করার সময় নৌকার মিছিল থেকে ২০-৩০ জন যুবক গ্লাস প্রতীকের মিছিলের ওপর ইট পাটকেল ছুঁড়তে থাকে। এ সময় নৌকার মেয়র প্রার্থীর লোকজন দলীয় সমর্থিত কাউন্সিলরের কয়েকজন কর্মী-সমর্থককে ধরে নিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ফারহানা ইসলাম ডলির দলের কয়েকজন সমর্থক আহত হন। কাউন্সিলর প্রার্থী ফারহানা ইসলাম ডলি বলেন, আমি এই এলাকায় দীর্ঘদিন রাজনীতি করে আসছি। এই প্রথম আমার মিছিলের ওপর হামলার ঘটনা ঘটেছে- যা অত্যন্ত দুঃখজনক।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: