সিনহাকে শুধু লিয়াকত নয়, ওসি প্রদীপও গুলি করেছিলো !

                       
প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, ৮ আগস্ট, ২০২০
ছবি: ইন্টারনেট

মেজর সিনহার মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেছেন টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ। এর আগে মেজর সিনহা মো. রাশেদকে গাড়ি থেকে নামিয়ে ৪ রাউন্ড গুলি করে টেকনাফের বাহারছড়া ফাঁড়ির ইনচার্জ লিয়াকত। আহত অবস্থায় সিনহা মাটিতে পড়ে থাকলে খবর পেয়ে ওসি প্রদীপ টেকনাফ থেকে এসে তার মৃত্যু নিশ্চিত করতে আরো ২ রাউন্ড গুলি করেন।

বাহারছড়ার একজন প্রত্যক্ষদর্শী বেসরকারি টেলিভিশন একাত্তর টিভিকে এসব কথা বলেন।

সেই প্রত্যক্ষদর্শী বলেন, টেকনাফ থেকে ওসি প্রদীপ এসে মেজর সিনহার বুকে লাথি দিয়ে ‘কুত্তার বাচ্চা’ বলে পর পর দুটি গুলি করেছেন। কিছুক্ষণ পরে একটি গাড়ি এসে মেজর সিনহার মরদেহ তুলে নিয়ে যায়।

এদিকে রাশেদ খানকে গুলি করে হত্যার পর বন্দুকযুদ্ধের গল্প সাজিয়ে দিয়েছিলেন কক্সবাজার জেলার পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন। আর টেকনাফ থানার তত্কালীন ওসি প্রদীপ কুমার দাশের নির্দেশেই সিনহাকে গুলি করেন তত্কালীন বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলী। এসপি-ওসি-পরিদর্শকের ফোনালাপে এমন তথ্য উঠে এসেছে।

এদিকে ময়নাতদন্তে মেজর সিনহার শরীরে ৬ রাউন্ড গুলি পাওয়া গেছে যদিও এজাহারে বলা হয়েছে ৪ রাউন্ড গুলির কথা। প্রকৃতপক্ষে ময়নাতদন্তে তার শরীরে ৬টি গুলির চিহ্ন পাওয়া গেছে। তার মধ্যে এসআই লিয়াকত করেছেন ৪ রাউন্ড পরে মৃত্যু নিশ্চিত করতে ওসি প্রদীপ করেছেন ২ রাউন্ড গুলি। ফলে ময়নাতদন্ত রিপোর্টের সাথে মিলে যায় ৬ রাউন্ড গুলি তার শরীরে পাওয়া গেছে

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]