সিনহা মৃত্যুর মামলায় ওসি প্রদীপসহ ৭ জন কারাগারে

   
প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২০

টেকনাফে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মৃত্যুর মামলায় সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও অপর ৮ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট টেকনাফ আদালতের বিচারক মো. হেলাল উদ্দীন। তবে ৯জন আসামির মধ্যে ৭জন আত্মসর্ম্পন করার। ৭ জনকেই কারাগারে পাঠানো হয়েছে। বাকি দুইজন এখনও  আত্মসর্ম্পন করেনি। বৃহস্পতিবার (৬ আগস্ট) সন্ধ্যায় তাকে কক্সবাজার আদালতে হাজির করা হলে বিচারক এ আদেশ দেন। সিনহা হত্যার মামলার তদন্তের জন্য আদালতে রিমান্ডের আবেদন করতে পারে র‌্যাব বলে জানা গেছে।

এর আগে, পুলিশ চেকপোস্টে গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা নিহতের ঘটনায় ওসি প্রদীপ কুমার দাশ চট্টগ্রামে আত্মসমর্পণ করেন। পর সেখান থেকে তাকে কক্সবাজার আদালতে নিয়ে আসা হয়।

সকালে তাকে আটক করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। এরপর দুপুরে টেকনাফ থানার সাবেক ওসিকে নিয়ে কক্সবাজারের উদ্দেশে রওয়ানা হয় পুলিশ। সিনহার বোনের করা মামলার দুই নম্বর আসামি প্রদীপকে গ্রেপ্তার দেখানোর বিষয়ে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

সিএমপি জানিয়েছে, আদালতের নির্দেশে হত্যা মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছে র‌্যাব। এ কারণে প্রদীপ কুমারকে র‌্যাবের কাছে হস্তান্তর করার পর, আদালতের মাধ্যমে এই পদক্ষেপ নেয়া হলো।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: