প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

সিনেমা নয়, হঠাৎ রাস্তার মধ্যে বিশাল গর্ত হওয়ায় প্রাণ গেল ৬ জনের

   
প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২০

বাস চলছে, ফুটপাত দিয়ে চলাচল করছে পথিকরা। কে জানতো কয়েক সেকেন্দের মধ্যেই ঘটতে যাচ্ছে এমন ভয়ংকর দুর্ঘটনা। মুহূর্তেই বসে গেল চীনের রাস্তার একটা বড় অংশ। হঠাৎ করে কীভাবে বড় রাস্তার একটা অংশ বসে গেল তা নিয়ে তীব্র আতঙ্ক তৈরি হয়েছে। হঠাৎ করে রাস্তার মধ্যে বিশাল বড় একটা গর্ত দেখে স্বভাবতই ছোটাছুটি শুরু করে। আর তার মাঝে পড়েই জীবন দিলেন ৬ জন।

হঠাৎ করেই সৃষ্টি হওয়া ওই বিশাল গর্তের মধ্যে একটি বাস পড়ে যায়। তাতে ছয়জনের মৃত্যু হয়েছে বলে এখনও পর্যন্ত জানা যাচ্ছে। ঘটনায় গুরুতর ভাবে আহত আরও ১৬। ভয়ঙ্কর এই ঘটনার ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। চীনের উত্তর-পশ্চিমাঞ্চলীয় চিংহাই প্রদেশে সড়ক ধসে তৈরি হয় বিশাল এই গর্ত। আর সেখানেই একটি যাত্রীবাহী বাস পড়ে ছয়জন নিহত ও ১৬ জন আহত হয়েছেন। সোমবার স্থানীয় সময় বিকাল ৫টা ৩৬ মিনিটে চিংহাইয়ের প্রধান শহর শিনিংয়ের একটি হাসপাতালের সামনের প্রধান একটি যাত্রীবাহী বাস এসে থামার পর সড়কের একটি অংশ ধসে পড়লে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: