প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সিরিজ হেরে নিরাপদে দেশে ফিরল টাইগাররা

   
প্রকাশিত: ৯:০১ পূর্বাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২০

অনেক বিতর্কের পর পাকিস্তানে ৩ ধাপে সিরিজ খেলতে রাজি হয় বাংলাদেশ। প্রথম ধাপে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শেষ করে দেশে পা রেখেছে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় রাত ২.৩০ মিনিটের দিকে দেশে এসে পৌঁছে টাইগারবাহিনী। সূচি অনুযায়ী শেষ টি-টোয়েন্টির পরেই বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিয়েছিল বাংলাদেশ। মূলত পাকিস্তানে কড়া নিরাপত্তার মধ্যে ছিল বাংলাদেশ দল। এই বন্দিজীবন থেকে মুক্তি পেতে একদিন আগেই দেশ ছেড়েছে বাংলাদেশ। পাকিস্তান সফরে যাওয়ার আগেই বিসিবিকে আশ্বস্ত করা হয়েছিল বাংলাদেশ দলকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার। নিজেদের কথা রেখেছে পিসিবি। হোটেল থেকে স্টেডিয়ামে পর্যন্ত কড়া নিরাপত্তার মধ্যেই রাখা হতো ক্রিকেটার এবং দলের বাকি সদস্যদের। যাতায়াতের জন্য দেওয়া হয়েছিল বুলেটপ্রুফ বাসও।

প্রথম দফা শেষে আবারো ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে আসবে বাংলাদেশ। মূলত দ্বিতীয় দফায় মাত্র একটি টেস্ট খেলে আবারও দেশে ফিরবে বাংলাদেশ। সিরিজের বাকি থাকা এক টেস্টের আগে একটি ওয়ানডে খেলবে পাকিস্তান সুপার লিগ শেষে, এপ্রিলে। এই তিন দফার মধ্য দিয়ে শেষ হবে বাংলাদেশের পাকিস্তান সফর।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: