প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিলেট ট্রাফিক পুলিশের সার্জেন্টকে সাময়িক বহিস্কার

   
প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ৯ আগস্ট ২০২০

সিলেট মহানগর ট্রাফিক পুলিশের সার্জেন্ট চয়ন নাইডুকে সাময়িক বহিস্কার করা হয়েছে। গত বৃহস্পতিবার (৬ আগস্ট) তাকে সাময়িক বহিষ্কার করা হয়। গতকাল শনিবার (৮আগষ্ট) রাতে এ তথ্য নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ।

সিলেট নগরীতে বোমাসদৃশ্য বস্তু শনাক্তের ঘটনায় চয়ন নাইডুকে সাময়িক বহিস্কার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশ সূত্র জানায়, তদন্ত শেষেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সূত্র আরো জানায়, যার মোটরসাইকেলে ‘গ্রাইন্ডিং মেশিন’ পাওয়া গেছে তিনি তার দায়িত্বরত এলাকা ছেড়ে অন্য এলাকায় অবস্থান করছিলেন। এছাড়া তার মোটরসাইকেলে এভাবে একটি বোমাসদৃশ বস্তু রেখে দেওয়া হলেও বিষয়টি তিনি বুঝতে পারলেন না, এসব কারণেই তাকে বহিষ্কার করা হয়।

দায়িত্বে অবহেলা তদন্তে উঠে আসলে তিনি বিভাগীয় শাস্তিও ভোগ করবেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে নগরীর চৌহাট্টায় সিলেটে ট্রাফিক পুলিশের সার্জেন্ট চয়ন নাইডুর মোটরসাইকেলে বাঁধা বোমা-সদৃশ বস্তু ঘিরে আতঙ্কের সৃষ্টি হয়। পরে প্রায় ২২ ঘণ্টা পর বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের বোমা নিষ্ক্রিয়করণ ও ধ্বংসকরণ দল নিশ্চিত করে এটি বোমা নয়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: