প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল মাহমুদ

সীতাকুন্ড, চট্টগ্রাম প্রতিনিধি

সীতাকুণ্ডে আওয়ামী লীগের সম্মেলনে সংঘর্ষ

   
প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০১৯

মঞ্চের সামনে বসাকে কেন্দ্র করে চট্টগ্রামের সীতাকুণ্ডে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে মঞ্চের সামনে বসাকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। দীর্ঘ সাত বছর পরে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঞ্চের সামনে বসাকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় তারা সম্মেলনস্থলের চেয়ার ভাঙচুর ও ব্যানার ছিঁড়ে পুকুরে ফেলে দেয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আ’লীগের প্রেসিডিয়াম সদস্য, মীরসরাইয়ের সাংসদ মোশারফ হোসেন। উদ্বোধক ছিলেন উত্তরজেলা আ’লীগের সভাপতি ও রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উত্তরজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবদুচ সালাম ও সীতাকুণ্ডের সাংসদ দিদারুল আলম। উপস্থিত উত্তর জেলা আ’লীগের শীর্ষ পর্যায়ের নেতা ও কাউন্সিলদের ঐক্যমতের ভিত্তিতে আবদুল্লা আল বাঁকের ভূইয়াকে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুনকে সাধারণ সম্পাদক করে উপজেলা আ’লীগের কমিটি গঠন করা হয়।

এর আগে সকালে বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ নেতাকর্মীরা সম্মেলন স্থলে এসে পৌঁছায়। সর্বশেষ সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছিল ২০১২ সালের ২২ অক্টোবর। তিন বছরের কমিটির মেয়াদ সাত বছর পার হয়েছে। গ্রুপিংসহ নানা কারণে যথাসময়ে হয়নি সম্মেলন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: