প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

সীতাকুণ্ডে করোনা উপসর্গ নিয়ে পুলিশের এসআই’র মৃত্যু

   
প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, ৬ জুন ২০২০

চট্টগ্রামের সীতাকুণ্ড থানার পুলিশের এক উপপরিদর্শক(এসআই) করোনার উপসর্গ নিয়ে মারা গেছে। পুলিশের ওই কর্মকর্তার নাম একরামুল ইসলাম। তিনি সীতাকুণ্ড পৌরসদরের উত্তরবাজার এলাকায় একটি ভাড়া বাসায় একা থাকতেন। শনিবার (৬ জুন) ভোরে তিনি মারা গেছেন বলে ধারণা করছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা।

এর আগে গতকাল শুক্রবার রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে পাওয়া নমুনার প্রতিবেদনে সীতাকুণ্ড থানার পরিদর্শক সুমন বনিক ও একজন কনস্টেবলের করোনা পজিটিভ হয়। এছাড়া উপজেলার আরও তিন বাসিন্দা আক্রান্ত হয়। ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, কয়েকদিন যাবত পরিদর্শক সুমন বনিকসহ কয়েকজন পুলিশ সদস্য অসুস্থ থাকায় তাদের ছুটি দিয়ে নমুনা পরীক্ষা করাতে বলেন তিনি। গত ২ জুন সুমন বনিক ও এক কনস্টেবল নমুনা দেন। গতকাল শুক্রবার রাতে দুজনেরই করোনা পজেটিভ আসে।

ওসি আরও বলেন, গতকাল রাতে এসআই একরামুল ইসলাম জানায় তার জ্বর ১০০ ডিগ্রির কাছাকাছি। পাশাপাশি করোনার অন্য উপসর্গ দেখা দিচ্ছে। আজ শনিবার তাকে অবশ্যই নমুনা দিতে বলেন। কিন্তু সকালে জানতে পারেন ওই পুলিশ সদস্য মারা গেছে। থানার এসআই টিবলু মজুমদার বলেন, প্রতিদিন সকালে ওসি ছুটিতে থাকা প্রতিটি পুলিশ সদস্যকে ফোন দিয়ে খোজখবর নেন। আজ শনিবার সকাল ১০টার দিকে একরামুলকে একাধিকবার ফোন দেওয়ার পরও না ধরায় তার বাসায় পুলিশ পাঠান। পরে দেখা যায় একরামুল ইসলাম মৃত অবস্থায় খাটের উপর শুয়ে আছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। লাশ বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: