প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল মাহমুদ

সীতাকুন্ড, চট্টগ্রাম প্রতিনিধি

সীতাকুন্ডে ট্রাক চাপায় এসআই নিহত

   
প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে মো. মাহবুবুর রহমান (৪২) নামে হাইওয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন পুলিশ সদস্য মো.নোমান(২৮)। আজ রবিবার (২০ সেস্টেম্বর) সকালে উপজেলার বাঁশবাড়ীয়া এলাকার আর. আর জুট মিলস্ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়ীয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আর.আর জুট মিলস্ নামক স্থানে একটি পন্যবাহি ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। বিষয়টি শুনে দ্রুত ঘটনাস্থলে আসেন কর্তব্যরত হাইওয়ে পুলিশের এস.আই মাহবুবুর রহমান ও সঙ্গীয় ফোর্স। দায়িত্তরত থাকা অবস্থায় রেকার দিয়ে ট্রাকটি সরানোর পরিকল্পনা করার সময় হঠাৎ একইমুখি অপর একটি ট্রাক সজোরে দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনা কবলিত ট্রাকটি দায়িত্বরত অবস্থায় থাকা এসআই মাহবুবুর রহমানকে চাপা দিলে ঘটনাস্থলেই এস আই মাহাবুব মারা যান। ঘটনার পর পর তাদের উদ্ধার করেন দ্রুত পুলিশ সদস্যদের কে চমেকে হাসপাতালে প্রেরণ করা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অপর আহত পুলিশ সদ্স্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। নিহত এস.আই সদর দক্ষিণ কুমিল্লা জেলার ডুমুরিয়া এলাকার তফাজ্জ্বল হোসেনের পুত্র।আহত পুলিশ সদস্যকে আমরা উদ্ধার করে চমেকে প্রেরণ করি।

চট্টগাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশের এস আই আলাউদ্দিন ঘটনা সত্যতা স্বিকার করে বলেন, সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক এস আই আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করানো হয় পরে সে ২৮ নাম্বার ওয়ার্ডে মারা যায়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: