প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

সুপারি চুরির অপবাদ দিয়ে খেজুরের কাটা গায়ে ঢুকিয়ে যুবককে নির্যাতন

   
প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২০

সুপারী চুরির অপবাদ দিয়ে গায়ে খেজুরের কাটা ঢুকিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে, এ ঘটনায় নির্যাতনের শিকার দরিদ্র আজিজুল ইসলাম পাংশা সরকারী হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছেন। রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে পাংশা হাসপাতালে গিয়ে দেখা যায় হাসপাতালের পুরুষ ওয়াডের পূর্ব পাশে একটি বেডে শুয়ে কাতরাচ্ছেন ৩৫ বছরের এক যুবক। কি হয়েছে জানতে চাইলে বলেন আমাদের এলাকার ইসলাম শেখ ও তার ছেলে মিলে আমাকে মেরেছে একই সাথে শরীরের বিভিন্ন স্থানে খেজুরের কাটা ঢুকিয়ে নির্যাতন করেছে।

নির্যাতনের শিকার আজিজুল ইসলাম উপজেলার যশাই ইউনিয়নের ভেল্লাবাড়ীয়া গ্রামের আকবর শেখের ছেলে। নির্যাতনের শিকার আজিজুল ইসলাম বলেন ইসলামের ভাই গ্রেফতার তাকে ডেকে নিয়ে পাশেই ইসলামের সুপারী বাগানে নিয়ে যায় এ সময় ইসলাম আর তার ছেলে আগে থেকেই বাগানে ছিল আমরা যাওয়ার পরপরই ইসলামের ভাই গ্রেফতারকে সরিয়ে দিয়ে আমি সুপারী চুরি করেছি বলে ইসলাম ও তার ছেলে আমাকে মারধর করে খেজুরের কাটা গায়ে ঢুকিয়ে নির্যতন করেছে। আমি আজ ৩ দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। ইসলামের ভাই গ্রেফতার একজন মাদক সেবী বলে জানাগেছে । এ ব্যাপারে রাজবাড়ীর আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নির্যাতনের শিকার আজিজুল ইসলাম।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: