ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সেভ দ্যা টুমোরো ফাউন্ডেশন

                       
প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, ৭ ফেব্রুয়ারি, ২০২০

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্যা টুমোরো ফাউন্ডেশন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) কুষ্টিয়া গড়াই নদীর তীরে বসবাসরত অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন সংগঠনটির সদস্যরা।

সেভ দ্যা টুমোরো ফাউন্ডেশনের ইবি শাখার সভাপতি হাসানুর রহমান ও সাধারণ সম্পাদক ফেরদৌসের নেতৃত্বে এসময় বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে শিশুদের মধ্যে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

সেভ দ্যা টুমোরো ফাউন্ডেশন ইবি শাখার সভাপতি হাসানুর রহমান জানান, আজকের শিশুরা আগামীদিনের কর্ণধার। এর মধ্যে যারা সুবিধাবঞ্চিত তাদের কল্যান ও সুস্থ মানসিকতার বিকাশে আমাদের সবার এগিয়ে আসা উচিত।

উল্লেখ্য, সেভ দ্যা টুমোরো ফাউন্ডেশন দেশের বিভিন্ন জেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের কল্যানার্থে কাজ করে যাচ্ছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com