প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সুশান্তের জন্য বিশ্বব্যাপী প্রার্থনার আহ্বান অঙ্কিতার

   
প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

ছবি: ফাইলফটো

অভিনেতা সুশান্ত সিং রাজপুত না ফেরার দেশে পাড়ি জমানোর পর থেকেই ভারতে নানা তদন্ত ও জিজ্ঞাসাবাদ করা হয়েছে অনেকেই। এদিকে সুশান্তের পরিবারের পাশে ছায়ার মতো থেকে যখন যেভাবে সম্ভব সহযোগীতা করে যাচ্ছেন অঙ্কিতা লোখাণ্ডে। সুশান্তের স্মরণে শনিবার (১৫ অগাস্ট) বিশেষ ভার্চুয়াল সভার আয়োজন করেছে তার পরিবার। প্রয়াত এই অভিনেতার বোন শ্বেতা সিং কৃতীর এই উদ্যোগে অংশ নিয়েছেন অঙ্কিতা লোখাণ্ডে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, দুই মাস হয়ে গেলো সুশান্ত। আশা করছি তুমি যেখানেই আছো সুখে আছো। ১৫ আগস্ট সকাল ১০টায় বিশ্বব্যাপী সুশান্তের জন্য প্রার্থনা করতে আপনারা জোড়হস্তে সোশ্যাল মিডিয়াতে এগিয়ে আসুন। তার আত্মার শান্তি কামনায় প্রার্থনা করুন।

এমনকি বলিউডের এই তারকার মৃত্যু রহস্য সামনে আনতে সিবিআইকে তদন্ত করার আর্জিও জানিয়েছেন অঙ্কিতা। সেই সঙ্গে অন্যান্য তারকাদের অনুরোধ করছেন তার আহ্বানে সাড়া দেওয়ার জন্য।

ইতিমধ্যে অঙ্কিতার ডাকে সাড়া দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান, কঙ্গনা রনৌত, আমিষা পাটেল, কৃতি শ্যানন, মৌনি রয়, ডেইজি শাহ, পরিণীতি চোপড়াসহ অনেকেই।

 

 

 

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: