সুশান্তের মৃত্যুতে নতুন মোড়, করেননি আত্মহত্যা!

                       
প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত একেক সময় একেক দিকে মোড় নিয়েছে। তার মৃত্যুর রহস্য উন্মোচন করতে যেয়ে বেরিয়ে এসেছে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের মাদক কর্মকাণ্ডও। এর মধ্যেই প্রকাশ্যে আসল আরেক চাঞ্চল্যকর তথ্য।

সুশান্তের পারিবারিক আইনজীবী বিকাশ সিং দাবি করেছেন, অভিনেতাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তিনি বলেন, এই মামলায় ফরেনসিক পরীক্ষা চালিয়ে যাওয়া অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসের (এআইএমএস) চিকিৎসকরা তাকে এ তথ্য জানিয়েছেন। যদিও মুম্বাই পুলিশ জানিয়েছে সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছে। বিকাশ সিং শুক্রবার টুইটারে বলেন, ‘সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই) প্রতিবেদনে তিনি ‘হতাশ’ হয়েছেন এবং চিকিৎসকরা তাকে ‘অনেক আগেই’ বলেছেন সুশান্ত সিংয়ের দেহের ছবিগুলো ইঙ্গিত দেয় যে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]