প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সুশান্তের শেষ ছবির ট্রেলার দেখে ভক্ত-অনুরাগীরা আবেগাপ্লুত

   
প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে যখন চারদিকে আলোচনা, ঠিক সেই সময়ে অনলাইনে মুক্তি পেল তার অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার। গতকাল সোমবার (৬ জুলাই) বিকেলে ট্রেলারটি মুক্তির পর থেকেই শেয়ার করছেন তার ভক্ত অনুরাগীরা। বিশেষ করে ট্রেলারের কিছু সংলাপ মুহূর্তেই ছড়িয়ে যেতে দেখা যাচ্ছে ভক্তদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে!

সুশান্ত ছাড়াও এতে অভিনয় করেছেন সাঞ্জনা সাংঘি, স্বস্তিকা মুখার্জি ও সাইফ আলি খান। তবে পুরো ভিডিও জুড়ে রাজত্ব করেছেন প্রধান দুই চরিত্রে। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। সঙ্গে এ আর রহমানের সুর কেড়ে নেয় মন। ‘দিল বেচারা’ ট্রেলার মুক্তির পর থেকেই আবেগঘন ভক্তরা। ‘কেন চলে গেলে সুশান্ত, কেন’? সুশান্তকে মনে করে ভক্তদের চোখ অশ্রুসিক্ত। এদিকে পুরো ট্রেলার জুড়ে সুশান্তের হাসি মাখা মুখ আর সুশান্তের তুখোড় অভিনয়ে চোখে পানি ভক্তদের। লেখক জন গ্রিনের ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত ছবিটি। ট্রেলার দেখে আন্দাজ করা যায়, নিখাদ ভালবাসার গল্প। সুশান্তের চরিত্রের নাম ম্যানি। আর সাঞ্জনার চরিত্রের নাম কিজি। কিজি-ম্যানির নিঃশর্ত ও বিয়োগান্তক ভালোবাসার গল্প এটি। আগামী ২৮ জুলাই থেকে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: