প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মোস্তফা কামাল

লেখক, গবেষক ও প্রাবন্ধিক

সেই বিধবা মালেকাকে ঘর দিলেন শামীম আল মামুন

   
প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ঘরহীন সেই বিধবা মালেকার সহায়তায় এগিয়ে এলেন সখীপুর পৌর শহরের শামীম টাওয়ারের মালিক ও প্রবাসী কল্যাণ সংস্থার সভাপতি শামীম আল মামুন। নিজ উদ্যোগে মালেকাকে নতুন ঘর করে দিলেন তিনি। শনিবার (২৮ নভেম্বর) ওই ঘরের কাজ শেষ হয়।

এ বিষয়ে শামীম আল মামুন বলেন, দৈনিক আলোকিত বাংলাদেশের অনলাইন সংস্করণে ওই বিধবাকে নিয়ে সংবাদ প্রচার হয়। সংবাদটি আমার নজরে আসে। পরে আমি বিধবা মালেকার থাকার জন্য ঘর নির্মাণের ব্যবস্থা করি।

এ বিষয়ে বিধবা মালেকা বলেন, একচালা ঘরটি পেয়ে আমি খুব খুশি। যে ব্যক্তি আমাকে থাকার জন্য ঘর করে দিল, মহান আল্লাহ যেন পরোকালে তার জন্য বেহেস্তে সুন্দর একটি ঘরের ব্যবস্থা করেন।

প্রসঙ্গত, মালেকার বাড়ি উপজেলার কাকড়াজান ইউনিয়নের হামিদপুর গ্রামে। প্রায় ৩০ বছর আগে স্বামী মোহর আলী বিনা চিকিৎসায় মারা যায়। মারা যাওয়ার আগে স্ত্রীর নামে মাত্র ছয় শতাংশ জমি ছাড়া আর কিছুই রেখে যাননি তিনি। ফলে ভিক্ষাবৃত্তি ও ঝিয়ের কাজ করে চলে মালেকার জীবন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: