প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সেই শিশুর পাশে দাঁড়ালেন শাহরুখ খান

   
প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, ২ জুন ২০২০

স্টেশনে শুয়ে আছেন মৃত মা। গায়ের চাদর টেনে এক ছোট শিশু মাকে ডেকে তোলার চেষ্টা করছে। এই মর্মান্তিক দৃশ্যটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই শিশুর পাশে দাঁড়িয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। বিহারের এই শিশুর দায়িত্ব নিল শাহরুখ খানের মীর ফাউন্ডেশন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শাহরুখের সংস্থা মীর ফাউন্ডেশন যোগাযোগ করে ওই শিশুর পরিবারকে সাহায্য করেছে। সোমবার মীর ফাউন্ডেশন একটি টুইট করে ধন্যবাদ জানায়, যাঁরা ওই শিশু এবং তার পরিবারকে খুঁজতে সাহায্যে করেছে। এরপর মীর ফাউন্ডেশনের টুইটকে রিটুইট করেন কিং খান লিখেন, ‘আমরা সকলেই প্রার্থনা করি পিতামাতার হারানোর দুর্ভাগ্যজনক ক্ষতির মোকাবিলায় শক্তি পায় যেনো। আমি জানি অভিভাবক হারানোর যন্ত্রণা। আমাদের ভালোবাসা ও সহযোগিতা তোমার সঙ্গে।’ বর্তমানে দাদুর হেফাজতে রয়েছে মা-হারা ওই ছোট্ট শিশু। মীর ফাউন্ডেশনের তরফে ওই শিশুর একটি ছবিও প্রকাশ করা হয়। জানা যায়, অরবিনা খাতুন নামে ওই মহিলা শ্রমিক স্পেশাল ট্রেনে গুজরাট থেকে বিহার ফিরেছিলেন। ক্লান্ত শরীর নিয়ে মুজফফরপুর স্টেশনেই ঘুমিয়ে পড়েন ওই মহিলা। সেখানেই মৃত্যু হয় তার।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: