প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

সেল্ফ লকডাউনে ময়মনসিংহ

   
প্রকাশিত: ৯:৩৩ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২০

ময়মনসিংহ বিভাগের শেরপুর ও জামালপুর জেলায় করোনা রোগী শনাক্ত হওয়ায় ঝুঁকি এড়াতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ময়মনসিংহ জেলাকে সেল্ফ লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা মোকাবিলা আয়োজিত মাসিক আইন-শৃঙ্খলা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত হয়।

মানুষকে ঘরে রাখতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোরভাবে বিধিনিষেধ কার্যকর করবে। ভ্রা‏ম্যমাণ আদালতের মাধ্যমেও আইন প্রয়োগ করে মানুষকে ঘরমুখো করা হবে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হলে কাউকে ছাড় দেবে না আইন-শৃঙ্খলা বাহিনী।

জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, পুলিশ সুপার মোহা. আহমার উজজ্জামান, লে. কর্নেল মোহাম্মদ মেহেদি হাসান, সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক একেএম গালিব খান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: