প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ: এএসআই রাহেনুল গ্রেফতার

   
প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

রংপুরে স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের মামলায় প্রধান আসামি বরখাস্তকৃত এএসআই রাহেনুলকে গ্রেফতার করা হয়েছে। এর আগে, এএসআই রাহেনুলকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছিলো। পিবিআই পুলিশ সুপার জানিয়েছিলেন, তদন্ত প্রক্রিয়া শেষে তাকে গ্রেফতার দেখানো হবে।

এদিকে, বুধবার (২৮ অক্টোবর) সকালে ধর্ষণে সহযোগীতার অভিযোগে গ্রেপ্তারকৃত মেঘলা ও সুরভিকে আদালতে তোলা হয়। এছাড়া ধর্ষণে জড়িত অভিযোগে ভোরে আবুল কালাম আজাদ ও বাবুল হোসেনকে লালমনিরহাট থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের শনাক্ত করেছেন ভুক্তভোগী ওই কিশোরী।

প্রেমের সম্পর্কের জেরে গত রবিবার (২৫ অক্টোবর) সকালে তাদের মেয়েকে ক্যাদারের পুল এলাকার শহিদুল্লাহ মিয়ার ভাড়াটিয়া আলেয়া বেগমের বাড়িতে ডেকে নেন রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম। সেখানে রায়হান ওই ছাত্রীকে ধর্ষণের পর তার আরও কয়েকজন পরিচিত যুবককে দিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করায়। এ ঘটনায় ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পুলিশকে বিষয়টি জানালে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তাকে ওই বাড়ি থেকে ভাড়াটিয়া আলেয়া বেগমসহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে, ওই ছাত্রীর বাবা বাদী হয়ে এএসআই রায়হানসহ (রাজু) দুজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: