প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

স্ট্যাটাস দিয়ে ‘দুঃখিত’ বললেন আসিফ

   
প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর। তাঁকে নিয়ে ভক্তদের মাতামাতির শেষ নেই, এবার ভক্তদের উদ্দেশ্যে দুঃখপ্রকাশ করে স্ট্যাটাস দিয়েছেন আসিফ। একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে আসিফের প্রথম বই ‘পোটকরা টু ম্যানহাটান’। এ নিয়ে শনিবার (২২ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন আসিফ আকবর। স্ট্যাটাসে বইয়ের দাম একটু বেশি হওয়ায় দুঃখ প্রকাশ করেন আসিফ।

তিনি লিখেন, ‘মেলা শেষ হলে স্টুডেন্টদের জন্য বইটিতে সর্বোচ্চ ছাড় দেয়া হবে যেন ক্রয়ক্ষমতার কাছাকাছি থাকে। সেক্ষেত্রে শুধু শিক্ষাপ্রতিষ্ঠানের আইডি দেখালেই যেকোনো লাইব্রেরি থেকে বইটি সংগ্রহ করা যাবে। কিছু জটিলতার জন্য এখনি এই সুযোগটা দিতে পারছি না, এজন্য দুঃখিত। আমি চাই সবাই বইটি পড়ুক। আমি পেশাদার লেখক নই, তাই বাণিজ্যিক চিন্তাও মাথায় নেই। অন্যধারার প্রকাশক আমার সঙ্গে একমত পোষণ করেছেন। আমি চাই বইয়ে লেখা মেসেজগুলো ছড়িয়ে পড়ুক তরুণপ্রজন্মের মাঝে। মহান ভাষা শহীদদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা।’

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: