প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

স্ত্রীকে নিয়েই ‘তামাশা’ করলেন নোবেল

   
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

এক গান প্রকাশ করতে গিয়ে নানা রকম তামাশার আশ্রয় নিয়েছেন সারেগামাপা প্রতিযোগিতা থেকে উঠে আসা নোবেল। শুরুতেই নেতিবাচকভাবে নতুন গানের প্রমোশন শুরু করেন। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে নোবেল জানিয়েছেন এসবই তিনি করেছেন তার প্রকাশের অপেক্ষায় থাকা ‌’তামাশা’ শিরোনামের গানের প্রচারের স্বার্থে। এবার জানা গেলো তামাশা’ গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। বৃহস্পতিবার (২৮ মে) দুপুর থেকে নিকেতনের নিজের বাসায় শুটিং হয়েছে গানটির। নোবেল বলেন, ‘তামাশা গানের শুটিং বড় আকারে হবে এমনটিই প্ল্যান ছিলো কিন্তু করোনা পরিস্থির কারণে ছোট পরিসরে নিজ বাসাতেই শুটিং করছি। গানে আমার বউকে মডেল করেছি।’

স্ত্রীকে মডেল বানানো কেনো প্রশ্নে নোবেল বলেন,করোনার কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে বাইরে থেকে এখন মডেল নেওয়া সম্ভব নয়। তা ছাড়া আমার বউ যথেষ্ট সুন্দরী। মিউজিক ভিডিওর মডেল হিসেবে বেশ মানিয়েছে।’ স্ত্রী মডেল হওয়াতে গানে মডেলের খরচও বেচে গেলো বলে মন্তব্য নোবেলের। এদিকে স্বামীর প্রথম মৌলিক গানের ভিডিওতে থাকতে পেরে দারুণ খুশি নোবেলের স্ত্রী সালসাবিলও।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: