প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্ত্রীর কাছ থেকে টাকা আদায়ে অপহরণ নাটক!

   
প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

স্ত্রীর কাছ থেকে টাকা আদায় করতে নিজেকে আত্মগোপনে রেখে অপহরণের নাটক করে অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে আহমদ উল্লাহ (২৭) নামে এক যুবক। শনিবার (১৭ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে কক্সবাজার সদর উপজেলার লিংক রোড় এলাকায় একটি বিকাশের দোকানে টাকা তুলে এসে পুলিশের হাতে আটক হয় সে। আহমদ উল্লাহ রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুর রহিমের ছেলে।

জানা গেছে, আহমদ উল্লাহ পেশায় একজন তরকারি ব্যবসায়ী। সে বিভিন্ন এলাকা থেকে তরকারী ক্রয় করে বাজারে বিক্রি করত। কিছুদিন আগে সে চকরিয়া পৌরসভার হালকাকারা এলাকায় ভাড়া বাসায় থাকতো। ওই এলাকায় মো. কালু নামের একজনের সাথে তার আর্থিক লেনদেন ছিল। পরে ওই বিষয়টি মিটমাট করে বাসা ছেড়ে দিয়ে আবারো নিজের বাড়িতে চলে যায়।

শুক্রবার আহমদ উল্লাহ চকরিয়া পৌর বাস টার্মিনাল এলাকা থেকে অপহৃত হয়েছে বলে নিজের মোবাইল থেকে স্ত্রী খালেদা বেগমকে ফোন করে বিকাশে টাকা দাবি করার কথা বলেন। এ ঘটনায় চকরিয়া থানায় একটি অপহরণ মামলা করেন তার স্ত্রী খালেদা বেগম। ওই মামলায় আসামি করা হয় পূর্বের লেনদেন থাকা হালকাকারার মো. কালু নামের এক ব্যক্তিকে।

পরে অভিযানে নামে চকরিয়া থানা পুলিশ। পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে আহমদ উল্লাহর অবস্থান শনাক্ত করেন। সে কক্সবাজারের সদর উপজেলার আশেপাশে অবস্থান করছে। সে একটি বিকাশ নাম্বারও দেয়। পরে তাকে বলা হয় ওই বিকাশ নাম্বারে টাকা এসেছে, ওই টাকা নিতে আসতে বলা হয়। কথামত সে বিকাশের দোকানে টাকা নিতে আসলে পূর্ব থেকে ওৎপেতে থাকা পুলিশ তাকে আটক করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নিজে আত্মগোপনে থাকা যুবককে আটক করে আদালতে পাঠানো হয়েছে। ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের আবেদন জানানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: