প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

স্ত্রীর নির্যাতনে আত্মহত্যা করলেন স্বামী

   
প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, ৯ অক্টোবর ২০১৯

স্বামীর মানসিক ও শারীরিক নির্যাতনে স্ত্রী আত্মহত্যা করেছেন এমন খবর আমরা প্রায়ই দেখি। কিন্তু স্ত্রীর মানসিক ও শারীরিক নির্যাতনে স্বামী আত্নহত্যা করেছেন এমন খবর কয়টা দেখা যায়? এমনই এক ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মালদহ জেলায়। এই দুর্গাপূজোর অষ্টমীতে মর্মান্তিক মৃত্যু হল জেলার বুড়াবুড়িতলা এলাকার এক যুবকের। জানা গিয়েছে, স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকের মানসিক নির্যাতন এবং অত্যাচার সহ্য করতে না পেরে রেললাইনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন এক যুবক। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম রাহুল ঘোষ (২২)। বাড়ি বুড়াবুড়িতলা এলাকায়।

জানা গিয়েছে, স্ত্রী প্রিয়াঙ্কা এবং তার মা ও আরও দুই বোন রাহুলের ওপর নানানভাবে মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে। খেতে না দেওয়া, মারধর করা এইরকম নানাভাবে দিনের পর দিন রাহুলের উপর নির্যাতন চালানো হয়। এরপরই সেই নির্যাতন সহ্য করতে না পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছে ওই যুবক বলেই অভিযোগ দায়ের হয়েছে সংশ্লিষ্ট থানায়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: