প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

স্ত্রীর প্রেমিকের গায়ে আগুন দিল স্বামী

১১ জুন ২০১৯, ৭:২৩:৫৩

কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় স্ত্রীর পরকিয়া প্রেমিক জহিরুল ইসলাম (৩০) এর গায়ে পেট্টোল দিয়ে আগুন দিল স্বামী মোসলেম উদ্দিন (৫৫)। এ ঘটনায় স্থানীয়রা মোসলেম উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। ঘটনাটি ঘটেছে সোমবার (১০ জুন) সন্ধ্য সাড়ে ৬ টায়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামে মোঃ রোশন আলীল পুত্র মোঃ জহিরুল ইসলাম (৩৫) ছোট বেলা থেকেই নিমসারস্থ তাঁর মামার বাড়িতে বসবার করে আসছিল। জহিরুল ইসলাম মামার বাড়িতে থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতো। বেশ কিছুদিন ধরে জহিরুল ইসলাম আদর্শ সদর উপজেলাধীন সৈয়দপুর গ্রামের অপর ট্রাক ড্রাইভার মোসলেম উদ্দিন (৫৫) এর বাড়িতে আসা যাওয়া করতো। আসা যাওয়ার এক পর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রী (৩৩) এর সাথে জহিরুল ইসলামের পরোকীয়া সম্পর্ক ঘরে উঠে। এতে করে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং ষ্টেশনের পাশে গ্রামীন হোটেলের ছাদে নিয়ে যায়। ছাদে উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে মোসলেম উদ্দিন জহিরের শরীরে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এ সময় জহির চিৎকার করে সিঁড়ি দিয়ে নিচে নেমে আসলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নিভায়। এদিকে মোসলেম উদ্দিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাঁকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়ীতে খবর দেয়।
আহত জহিরকে উদ্ধার করে প্রথমে কাবিলা ইর্ষ্টান মেডিক্যাল কলেজ হাসপাতাল, পরবর্তীতে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাতে জহিরের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, আগুনে পুড়ানোর ঘটনায় জহিরুলের ভাই মোঃ কালা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। আসামি মোসলেম কে গ্রেফতার করেছে দেবপুর থানা পুলিশ। মঙ্গলবার (১১ জুন) আসামিকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: