প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

স্ত্রীর সামনে দিয়েই ঘরে ঢুকতেন নওয়াজের পরকীয়া প্রেমিকারা

   
প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, ২৪ মে ২০২০

দাম্পত্য জীবন আর পরকীয়া নিয়ে এই করোনাকালে বিপর্যস্ত বলিউড অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি। ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন তার স্ত্রী আলিয়া ওরফে অঞ্জলি কিশোর পান্ডে। নওয়াজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে আলিয়া জানিয়ে দিয়েছেন তিনি আর তার সঙ্গে থাকবেন না। তিনি জানান, গত ২-৩ বছর ধরে নওয়াজের সংসার ত্যাগ করেছেন তিনি। বেড়ে চলা খারাপ ব্যবহারের জন্য নওয়াজের সঙ্গে থাকেন না।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে আলিয়া জানান, নওয়াজ তার গায়ে হাত না তুললেও, অত্যন্ত খারাপ ব্যবহার করতেন তার সঙ্গে। বিয়ের সময় যখন নওয়াজের কিছু ছিল না, তখন থেকে তার দেখভাল করেন তিনি। কিন্তু গ্যাংস অব ওয়াসেপুরের সাফল্যের পর থেকেই পাল্টাতে শুরু করে নওয়াজের ব্যবহার। নাম, যশ যত বাড়তে শুরু করে, নওয়াজের ব্যবহারও পালটাতে শুরু করে। এমনকী, নওয়াজের পরকীয়া প্রেমিকারা বাড়িতে এলে, তার সামনে দিয়েই নওয়াজের ঘরে ঢুকতেন। আর ওই সময় আলিয়া সেখান থেকে বেরিয়ে যেতেন।

আলিয়ার দাবি, তাদের যিনি বিয়ে করিয়েছিলেন, সেই মৌলবীর টাকা থেকে শুরু করে প্রথম সন্তানের জন্মের সমস্ত খরচ তিনিই চালিয়েছেন। নওয়াজ তখন খরচ করার মতো অবস্থায় ছিলেন না। আর এখন নওয়াজের ক্যরিয়ার চুড়ায় তারপরেও এখনি তিনি তাকে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। নওয়াজউদ্দিনের নাম, যশের পিছনে ছুটছেন না, তা স্পষ্ট বলে দাবি করেন অভিনেতার স্ত্রী। নওয়াজের সঙ্গে থাকলে, তার সন্তানরা কী শিক্ষা নিয়ে বড় হবে বলেও প্রশ্ন তোলেন তিনি। শুধু তাই নয়, নওয়াজ কখনও ভাবতে পারেননি, আলিয়া তার কাছ থেকে সরে যাবেন কিংবা বিচ্ছেদ চাইবেন। তাই যখন বিচ্ছেদের কথা নওয়াজের সামনে তোলেন তিনি, তখন তাকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, ‘যা ইচ্ছা করো’।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: